যৌন শক্তি বৃদ্ধির দোয়া - শারীরিক শক্তি বৃদ্ধির দোয়া

শারীরিক অক্ষমতার কারণে আমরা সঠিকভাবে যৌন মিলন করতে পারি না যার ফলে যৌন শক্তি বৃদ্ধির দোয়া সম্পর্কে জানতে চাওয়া হয়। আপনাদের যাদের যৌন মিলনে অক্ষমতা রয়েছে তাদের জন্য যৌন শক্তি বৃদ্ধির দোয়া উল্লেখ করা হলো। যৌন শক্তি বৃদ্ধির দোয়া করে আপনি আপনার যৌন শক্তি বৃদ্ধি করে নিতে পারবেন।

আপনি যদি যৌন শক্তি বৃদ্ধির দোয়া সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন দেরি না করে যৌন শক্তি বৃদ্ধির দোয়া সম্পর্কে জেনে নেওয়া যাক।

পেজ সূচিপত্রঃ যৌন শক্তি বৃদ্ধির দোয়া - শারীরিক শক্তি বৃদ্ধির দোয়া

যৌন শক্তি বৃদ্ধির দোয়া

ইসলামকে পরিপূর্ণ জীবন বিধান বলা হয়েছে সাধারণত এই কারণেই। ইসলামে সকল বিষয়ে সমাধান দেওয়া আছে। আপনার যদি যৌন শক্তি কম হয়ে থাকে তাহলে যৌন শক্তি বৃদ্ধির দোয়া পড়ে তা বৃদ্ধি করে নিতে পারেন। যৌন শক্তি বৃদ্ধি করার জন্য অশ্লীল জিনিস দেখা এবং চোখের হেফাজত করতে হবে। এছাড়া সুন্নতি জীবনযাপন করতে হবে।

আরো পড়ুনঃ 10 টি স্থায়ী ফর্সা হওয়ার উপায় - কাল থেকে ফর্সা হওয়ার উপায়

আপনার যদি যৌন শক্তি কম হয়ে থাকে এবং যৌন শক্তি বৃদ্ধির দোয়া সম্পর্কে জানতে হলে সহজেই ছোট্ট একটি দোয়ার মাধ্যমে আল্লাহতালার কাছে যৌনশক্তি বৃদ্ধির জন্য দোয়া করতে পারেন। এই দোয়াটি পড়ে আপনি দুই মাসের মধ্যেই আপনার সমস্যার সমাধান করে নিতে পারবেন।

আল্লাহ তাআলার দুইটি গুণবাচক নাম ইয়া হাইয়্যু এবং ইয়া মাতিনু ফজরের নামাজের পর ১৩০ বার পাঠ করতে হবে। আপনি যদি ফজরের নামাজের পর আল্লাহ তায়ালার এই দুইটি অনুবাদক নাম 130 বার পাঠ করতে পারেন তাহলে যৌন শক্তি বৃদ্ধি পাবে। তাই আপনাকে প্রতিদিন ফজরের নামাজের পর আপনাকে এই নাম দুটি পড়তে হবে।

শারীরিক শক্তি বৃদ্ধির দোয়া

অনেক সময় আমরা মানসিক এবং শারীরিকভাবে অনেক ভেঙ্গে পড়ি। তাই শারীরিক শক্তি বৃদ্ধির দোয়া করলে আল্লাহ তাআলার কাছে খুব সহজেই এটি সমাধান পাওয়া যায়। কারণ ইসলামে সকল বিষয়ের সমাধান করা রয়েছে। বেশ কিছু আমল রয়েছে যেগুলো করে আপনি খুব সহজে আপনার শারীরিক শক্তি বৃদ্ধি করে নিতে পারেন।

আমাদের মধ্যে অনেকে আছে যারা খুবই দুর্বল হয়ে থাকে। তাদের শারীরিক শক্তি বৃদ্ধির দোয়া নিয়মিত করতে হবে। যার মাধ্যমে আপনি শারীরিক শক্তি বৃদ্ধি করে নিতে পারবেন। আপনি যদি একটি জিকির প্রতিদিন আমল করতে পারেন তাহলে আল্লাহ তাআলার রহমতে আপনার শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। যে জিকির কথা আপনাদের জানাবো এটি হলো সকল ফেরেশতাদের শক্তির মূল উৎস।

আপনি যদি অতিরিক্ত পরিমাণে দুর্বল হয়ে থাকেন। আপনার শারীরিক শক্তি যদি অনেক কম হয়ে থাকে তাহলে আপনি নিয়মিত প্রতিদিন যে কোন সময় এই জিকির করতে পারেন সেটি হল "লা হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা বিল্লাহ" আপনি যদি প্রতিদিন যেকোনো সময় এই দোয়াটি পাঠ করতে পারেন তাহলে আল্লাহ তা'আলা আপনার শারীরিক শক্তি বৃদ্ধি করে দেবে।

পুরুষাঙ্গ বৃদ্ধির দোয়া

আমরা অনেকেই যৌবনের তারণার কারণে আমাদের পুরুষাঙ্গে অনেক ক্ষতি করে থাকি। সেজন্য পুরুষাঙ্গ বৃদ্ধির দোয়া সম্পর্কে জানতে চাওয়া হয়। আজকে এই আর্টিকেলে আমরা যেহেতু যৌন শক্তি বৃদ্ধির দোয়া সম্পর্কে আলোচনা করছি। সেও তো আপনাদের জন্য পুরুষাঙ্গ বৃদ্ধির দোয়া উল্লেখ করা হলো। যার মাধ্যমে আপনি আপনার পুরুষাঙ্গ বৃদ্ধি করতে পারবেন।

আরো পড়ুনঃ  সাত দিনে লম্বা হওয়ার উপায় - লম্বা হওয়ার উপায় ও ব্যায়াম

এই আমলটি পরীক্ষিত একটি আমল এবং সরাসরি কোরআন থেকে নেওয়া একটি আমল। আপনি যদি আল্লাহ তাআলার উপর ভরসা রেখে এবং সঠিক ঈমান নিয়ে এই আমলটি করতে পারেন তাহলে অল্প কিছুদিনের মধ্যে হয় আপনার পুরুষাঙ্গ বৃদ্ধি এবং মোটা করে নিতে পারবেন।

আপনি যদি সুরা মুহমিন এর ৪৪ নম্বর আয়াত। আয়াতটি হলঃ ইন্নাল্লহা বাসিরুম বিলইবাদ। আপনি যদি নিয়মিত এই আয়াতটি পাঠ করতে পারেন আল্লাহ তাআলার উপর ভরসা করে তাহলে অল্প কিছুদিনের মধ্যেই এর ফল পেয়ে যাবেন।

যৌবন শক্তি বৃদ্ধির ব্যায়াম

আমরা সকলেই জানি যে আমাদের শরীরকে সুস্থ রাখার জন্য ব্যায়াম এর কোন বিকল্প নেই। এছাড়া আপনি যদি আপনার যৌবন শক্তি বৃদ্ধি করতে চান তাহলেও ব্যায়ামের কোন বিকল্প নেই। যৌবন শক্তি বৃদ্ধির ব্যায়াম রয়েছে যেগুলো করলে আপনি খুব সহজেই আপনার যৌবন শক্তি বৃদ্ধি করে নিতে পারবেন। চলুন যৌবন শক্তি বৃদ্ধির ব্যায়াম গুলো জেনে নেওয়া যাক।

Squats - এই পদক্ষেপটি রক্তকে প্রবাহিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনার বাহুগুলো সোজা বাইরে রেখে আপনার পায়ের কাঁধের প্রশস্ত কে পৃথক করে দাঁড়ান এরপরে ধীরে ধীরে বসার অবস্থানের নিচে নেমে আসার সাথে সাথে পা পুরো সম্পূর্ণ করুন।

প্ল্যাঙ্কসঃ উপুড় হয়ে শুয়ে হাতদুটো দু’পাশে মেঝেতে পাশাপাশি রাখুন, তারপর হাতের উপর ভর দিয়ে পুশ-আপের ভঙ্গিতে উপরের দিকে শরীরটাকে টেনে তুলুন। পায়ের আঙুল মেঝেতে ছুঁয়ে থাকবে, পিঠ আর মাথা থাকবে একই লাইনে। শরীরটাকে উপরে তোলার সময় পুরো ওজনটা থাকবে বাহু আর পায়ের আঙুলের উপর। শ্বাস টেনে বন্ধ করে যতক্ষণ পারবেন এই অবস্থায় থাকুন, তারপর ধীরে ধীরে শরীরটাকে নামিয়ে নিঃশ্বাস ছাড়ুন। রিপিট করুন।

কেগলসঃ ইউরিনের বেগ সম্বরণ করার জন্য আপনি যে পেশিগুলো সংকুচিত করেন, সেটাই পেলভিক মাসল। ইউরিন বন্ধ করতে হলে যেভাবে পেশি সংকুচিত করেন, ঠিক সেভাবেই সংকুচিত করুন। কম করে পাঁচ সেকেন্ড ধরে রাখুন, তারপর ছেড়ে দিন। বেশ কয়েকবার রিপিট করুন। আশা করি যৌবন শক্তি বৃদ্ধির ব্যায়াম সম্পর্কে জানতে পেরেছেন।

যৌবন শক্তি বৃদ্ধির গাছ - যৌবন শক্তি বৃদ্ধির ঔষধি গাছ

আমাদের মধ্যে অনেকে আছে যারা যৌবন শক্তি বৃদ্ধির গাছ সম্পর্কে জানতে চায়। কারণ প্রাচীনকালে যেকোন চিকিৎসার জন্য বিভিন্ন রকমের গাছের উপর নির্ভর করতে হতো। সাধারণত সেই ধারাবাহিকতাই এখনো অনেকেই যৌবন শক্তি বৃদ্ধির ঔষধি গাছ খেয়ে থাকে। তাদের জন্য যৌবন শক্তি বৃদ্ধির গাছ সম্পর্কে আলোচনা করা হলো।

যৌবন শক্তি বৃদ্ধির ঔষধি গাছ গুলোর মধ্যে অন্যতম হলো অশ্বগন্ধা, শিমুল গাছ, গোখুরা, আপাং এবং হাতিশুর গাছের মূল। আপনি যদি এগুলো নিয়ম মেনে সেবন করতে পারেন তাহলে অল্প কিছুদিনের মধ্যে আপনার যৌবন শক্তি আগের তুলনায় অনেক বৃদ্ধি পাবে।

যৌবন শক্তি বৃদ্ধির ঔষধের নাম

আমাদের যৌবন শক্তি বৃদ্ধির ঔষধের নাম জেনে থাকলে আমরা খুব সহজেই চিকিৎসকের পরামর্শ নিয়ে সেগুলো খেয়ে আমাদের যৌবন শক্তি বৃদ্ধি করতে পারব। কিন্তু অনেক সময় এই ওষুধগুলোর পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায় যার ফলে আমাদের দেহের সমস্যা হতে পারে। তাই যৌবন শক্তি বৃদ্ধির ঔষধের নাম খাওয়ার আগে আমাদের ডাক্তারের পরামর্শ নিয়ে নেওয়া উচিত।

আরো পড়ুনঃ ৭ দিনে মোটা হওয়ার উপায় - স্থায়ী মোটা হওয়া ঔষধের নাম

আপনার যদি যৌবন শক্তি কম থাকে এবং যৌন ক্রিয়া-কলাপ করতে সমস্যা হয় তাহলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী আপনি সিলডেনাফিল সাইট্রেট এই ওষুধটি সেবন করতে পারেন। এই ওষুধের কারণে পুরুষদের যৌন শক্তি বৃদ্ধি পাবে এবং যৌন ক্রিয়াকলাপের সমস্যা থেকে মুক্তি দেবে। তাই আপনি এই ওষুধটি খাওয়ার আগে অবশ্য ডাক্তারের পরামর্শ নিয়ে খাবেন।

যৌন শক্তি বৃদ্ধির দোয়া - শারীরিক শক্তি বৃদ্ধির দোয়াঃ শেষ কথা

যৌন শক্তি বৃদ্ধির দোয়া, শারীরিক শক্তি বৃদ্ধির দোয়া, যৌবন শক্তি বৃদ্ধির ঔষধের নাম, যৌবন শক্তি বৃদ্ধির গাছ, যৌবন শক্তি বৃদ্ধির ঔষধি গাছ, যৌবন শক্তি বৃদ্ধির ব্যায়াম, পুরুষাঙ্গ বৃদ্ধির দোয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। প্রিয় বন্ধুরা আশা করি আপনারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন।

আপনার যদি যৌনশক্তি কম থাকে তাহলে উপরের আলোচনা করা উপায়গুলো অবলম্বন করে যৌন শক্তি বাড়িয়ে নিতে পারেন। এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম আর্টিকেল আরো পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন। ১৬৮৩০

Popular posts from this blog

কি খেলে বীর্য অনেক ঘন হয় এবং দ্রুত বীর্য পাত বন্ধ হয়?

গণতন্ত্রের সুফল ও কুফল - গণতন্ত্রের বৈশিষ্ট্য